« »

Monday, October 4, 2010

ইমোটিক গপ্পো


যখন আমার প্রেম ছিলনা, তখন আমি কতইনা ভাল ছিলাম !!





মনের ভেতর ছিল ব্যাপক ফুর্তি




সারাদিন দুষ্টুমিতে মেতে থাকতাম!!




সঠিক সময় ঘুমাইতে যাইতাম ভদ্র পোলাপানের মত!




সকালে উইঠা ব্যায়াম করতাম!




দিনকাল ভালই যাইতেছিল




হঠাৎ এক কালা মাইয়ার ছলনায় আমি আন্ধা হইয়া গেলাম!!




দিলের ভিতর প্রেম উথাল পাথাল শুরু কইরা দিল!!




রাইত জাইগা তারসাথে ফোনে আলাপ করতাম,
আকাশের তারা গুনতাম!!




দিন দিন আমি ভাবুক হইয়া গেলাম। একলা একলা কথা কইতে শুরু করলাম!




সব কিছুরেই ইয়ে করতে মন চাইত!!




আবেগে আমি উড়াল মারতে শুরু করলাম!!




মাইয়াটা আমারে ব্যাপক নাচাইতে শুরু করল।




আমিও একসময় লেডিস ড্যান্স দেয়া শুরু করলাম!




হঠাৎ একদিন তার বিয়ার খবর পাইয়া টাসকি খাইয়া গেলাম!!




আমার মাথা গেল ঘুরাইয়া!!




হতাশ হইয়া আমি চুপ মারতে শুরু করলাম!!




মানুষ দেখলে মুখ ফিরাইয়া রাখতাম, কারো সাথে কথা কইতাম না।




একসময় ভাংচুর শুরু কইরা দিলাম




নিজের মাথা ভাংগার প্র্যাকটিস শুরু করলাম




প্রথম প্রথম মাথা ভাংতে ডরাইতাম




একসময় সাহস কইরা মাথা পুরা ভাইংগা ফালাইলাম!! আমার এক জীবন শেষ কইরা দিলাম।



এরপর .....



এরপর .....


এরপর .....


এরপর .....



এরপর .....



এরপর .....



এরপর .....



এরপর .....


এরপর .....
















এরপর আমার পুনর্জন্ম হইল ৩২ দাঁতের হাসি নিয়া!! এখন আমার অনেক গার্লফ্রেন্ড,কিন্তু আমি কাউরেই ভালবাসি না!

0 টি মন্তব্য:

Post a Comment

 
Design by Free WordPress Themes | Bloggerized by Lasantha - Premium Blogger Themes | Best WordPress Themes