« »

Friday, October 1, 2010

মেয়েদের ফেসবুক স্ট্যাটাস

১। ভীষণ মন খারাপ!

২। উফ, লাইফটা এত বোরিং! ফালতু !!

৩। ধুর, কিচ্ছু ভাল্লাগসে না!


৪। আসলে জীবনের মানে কী?

৫। আমি কাউকে বিশ্বাস করি না, কাউকে না!

৬। উফ! এত্ত ফ্রেন্ড রিকোয়েস্ট কেন আসে? ডিজগাস্টিং!

৭। হাই ফ্রেন্ডসরা, কেমন আছ তোমরা সবাই? অনেক দিন পর...

৮। বিজি, বিজি, প্রচণ্ড বিজি...

৯। আজ আমি একটা নতুন রান্না করব!

১০। আজ আম্মু আমাকে অনেক ঝাড়ি দিছে, আমি অন্নেক কানছি...

১১। মুড অফ, আমার ৩টা বিড়াল মারা গেছে!

১২। আজকে বড় আপুর ফ্রেন্ডের সাথে শপিংয়ে গেছিলাম, জোস মজা হইসে, জোস!

১৩। আমার কাজিনের বয়ফ্রেন্ড ওর সাথে ব্লাফ করছে, ছেলেগুলাকে ধরে পেটানো উচিত!

১৪। আমি সব ছেলেকে চিনি, সব ছেলে, একটাও মানুষ না!

১৫। আজ অনেকক্ষণ ছাদে বৃষ্টিতে ভিজসি...

১৬। আসলে ফ্রেন্ডশিপ জিনিসটা কী? তোমরা কেউ বলতে পারো, ফ্রেন্ডস?

১৭। সামনে এগজ্যাম, বাট কিচ্ছু পড়া হয় নাই, আমার এখন চুল ছিঁড়তে ইচ্ছে করতেছে! ফ্রেন্ডস, আমি এখন কী করব?

১৮। মেয়েগুলা যে কেন অ্যাফেয়ারে যায়, কিছু বুঝি না! ওরা কেন বোঝে না, লাইফে অ্যাফেয়ারই সব না?

১৯। ওহ! মেসি ছেলেটা কী সুইট! ওয়াও নাইস, অসাম! উম্মাহ...!

২০। আজকে একজন বলছে আমি নাকি কালো হয়ে গেছি! OMG! আচ্ছা ফ্রেন্ডস, আমি কি রিয়েলি কালো হইয়া গেছি?!

২১। গুড মর্নিং! সব 'ফ্রেন্ডসদের' দিনটা ভালো কাটুক!

২২। বোরিং ক্লাস, বোরিং! আনস্মার্ট টিচার! খালি পড়া জিজ্ঞেস করে!

২৩। আজ সারাদিন ঘুমালাম । এখন আচার খাইতেসি । অনেক টেস্ট হইসে । আমার নিজের হাতে বানানো ।

২৪। আমার এক ফেসবুক বন্ধুর নানির চাচাতো ফুফার পেটে ব্যথা, তোমরা সবাই তার জন্য প্রে করো ।

0 টি মন্তব্য:

Post a Comment

 
Design by Free WordPress Themes | Bloggerized by Lasantha - Premium Blogger Themes | Best WordPress Themes