« »

Thursday, August 26, 2010

বিভিন্ন সামাজিক / ধর্মীয় অনুষ্ঠানে মেয়েদের ফেইসবুক স্ট্যাটাস


• ধুর কি জামা কিনলাম ??? পছন্দ হচ্ছে না বাসায় আসার পর । :((:((• উফফফফফফফ আর পারি না !!!! :((
• কেন যে ঈদ বার বার আসে ??!!!
• মেহেন্দি দিচ্ছি । কি মজা!!!! :D:D

• আজকে বাসায় ফিরেছি জানটা হাতে নিয়া । কোন রিকশা সি এন জি কিছুই পাই নাই । X(X(
• আমার ঈদ এর পোষাক ......... দেখ তো কেমন হয়েছে ।
• জিনিস পত্রের এত দাম ।
• আজকে ক্লাস না করে শপিং এ যাব বন্ধুদের সাথে ;);)
• আমি এবার পুজোয় কিছুই নিব না নিজের জন্য
• আজকে রান্না করলাম । ঈদ এ তোমাদের দাওয়াত সবার ।
• চয়েস করতে পারছি না । কোনটা জামাটা পড়ব ঈদ / পূজোয় এ
• ক্লাস ছুটি হয়ে গেল । আজকে থেকে বাসায় বন্দি । ধুর!!! X(
• ঈদ / পূজো এর রান্না সহ ঘর ঘুছানো সব কিছু এবার আমি করব । বাসার সবাই এবার বাড়ি যাবে আমাকে রেখে :((:((

• ঢাকাতে এত মানুষ !!! এত ভীর !!!
• ki mojaaaaa...। আজ পহেলা বৈশাখ । :D
• সকালের মঙ্গল শোভাযাত্রায় তোমাদের আমন্ত্রণ । আসছো তো সবাই ??
• কতদিন ইলিশ খাই না !!! আজকে পেট ভোরে খাব । B-)
• ইসসসসস পান্তা ভাত যদি সারা বছর খাওয়া যেত!!!!!
• কেনো যে পান্তা মানুষ খায় ??? বুঝি না । X(
• পান্তা একটা খাওয়ার জিনিস হল !!!
• ইলিশ মাছ বাছতে পারি নাই ।
• আজকে শাড়ি পড়ে ক্লাস করব । লজ্জা লাগছে খুব । :|
• আজিজ মার্কেট থেকে একটা জামা কিনলাম আমার জন্য । বাসায় এসে দেখি মাপে ছোট হয় । X(
• উফফফফ এত রোদ !!! এবারের বৈশাখের মজাটাই মাটি ।
• সব কেনাকাটা শেষ শুধু পারলার থেকে চুল টা কাটিয়ে আসতে হবে । :)
• আমি না খুব অলস !! তাই নিজে মেকআপ না করে পারলার থেকে করাই । দেখ তো কেমন লাগছে ????
• আজকে ঈদ এই দিন তারপরও কোথাও বের হই নাই । খুব বোর লাগছে । /:)
• রাত ১২ টা । কেনাকাটা করে আসলাম বাসায় । এখন ও অনেক কেনাকাটা বাকি । 

• আজকে সারাদিন shoppppppppppingg করলাম
• আহহহহ !!!! সারাদিন হাটতে হাটতে পা ব্যথা হয়ে গেল । :((
• ডান / বাম পায়ের আঙ্গুল অবশ লাগছে । অনুভুতিহীন !! :((
• পুজোয় তোমাদের বাসায় আসব । B-)
• এবার বৈশাখ এ কি যে মজা করলাম । :D
• বন্ধুরা আমার গালে বৈশাখ লেখা টা একেছি । ওমামামা!!!!
• আজকে নাগর দোলায় চড়েছি । ওমা গো !!! কি ভয় টাই না পেয়েছিলাম । :-*:-*
• ঈদ এর রাতে সারা রাত বসে গল্প করলাম কাসিনদের সাথে আর কোন জামা পড়ব তা ঠিক করলাম । ;)
• ইশশশশশশ !!!! মেইকআপ নষ্ট হয়ে গেল গরমে !!
• আজকে মেলায় নিজের ছবি একে নিয়েছি !!! দেখ তো কেমন হয়েছে ?? :|
• আমাকে এবার কেউ ঈদ এর গিফট দেয় নাই । :((
• মুরুব্বিরা সেলামী রেডি রাখেন । আমি আসছি ।
• আল্লাহ দয়া করো । ফাল্গুন এর দিন যাতে বৃষ্টি না হয় ।
• উফফফফ !! এত কষ্ট !! সেই রমনা থেকে বাসা অবধি হাঁটতে হাঁটতে আসলাম ।
• পারসোনা তে যাব নাকি অন্য কোথাও ?? বুজতে পারছি না ... তোমরা কি বল??
• পান্তা ভাত খাওয়ার চেষ্টা করছি ।
• পুরা এক মাস রোজা আর নামাজ ঠিক মত রেখেছি । যদিও সারা মাস নামাজ পড়া হয় না তারপরও এটার অভ্যাস গড়ে তুলতে হবে ।

2 টি মন্তব্য:

ashishdas said...

I think till now it is the best collection.

ashishdas said...

porte porte valo legese abar kharap-o legese.protiti dialogue-er jonno montobbo korar echche thakleo upay nai.

Post a Comment

 
Design by Free WordPress Themes | Bloggerized by Lasantha - Premium Blogger Themes | Best WordPress Themes